ডিগ্রী ৩য় বর্ষের স্পেশাল শর্ট সাজেশন পেতে ম্যাসেজ করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
অনার্স প্রথম এবং ডিগ্রী প্রথম বর্ষের নভেম্বর থেকে পরীক্ষা শুরু হবে!! কাজেই যাদের ৯৯% কমন রকেট স্পেশাল সাজেশন লাগবে আজই যোগাযোগ করুন।।
ডিগ্রী তৃতীয় বর্ষের সকল বিষয় এর স্পেশাল সাজেশন রেডি আছে লাগলে ইনবক্স এ যোগাযোগ করুন।
Welcome To TopSuggestion

২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার অনলাইন ফর্ম পূরণ করতে গিয়ে যাদের "Data Not Found" লিখা আসছিলো, তাদের ডাটাগুলো আজকে ওয়েবসাইটে আপলোড করা হয়েছে।

➡️ উক্ত ওয়েবসাইট(http://www.nubd.info/degree-pass/) প্রবেশ করে  শুধুমাত্র আপনার ডিগ্রির রেজিস্ট্রেশন _নম্বর এবং মোবাইল নং দিয়ে সাবমিট করতে হবে...তারপর পিডিএফ ফাইলটি ডাউনলোড করে, যেকোনো কম্পিউটার দোকান থেকে কালার প্রিন্ট কপি বের করে কলেজ নোটিশ অনুযায়ী টাকাসহ, প্রয়োজনীয় কাগজপত্র কলেজে জমা দিতে হবে।[প্রয়োজনীয় কাগজপত্র যা যা লাগবে: ডিগ্রির রেজিষ্ট্রেশন কার্ডের ফটোকপি,অনলাইনে পূরণকৃত ফরমটি, পাসপোর্ট সাইজের ছবি ২কপি এবং টাকা]

◼️ ২০২০ সালের ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণ করা যাবে ২৩/১০/২০২১ইং পর্যন্ত। (শিক্ষার্থী কর্তৃক)

✅ বি_দ্রঃ এ কার্যক্রমে অংশগ্রহণ করবে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের নিয়মিত,২০১৮-১৯,২০১৭-১৮,২০১৬-১৭ ও ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীরা। 

Share This

0 Response to "২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার অনলাইন ফর্ম পূরণ করতে গিয়ে যাদের "Data Not Found" লিখা আসছিলো, তাদের ডাটাগুলো আজকে ওয়েবসাইটে আপলোড করা হয়েছে।"

Post a Comment

Popular posts