ডিগ্রী ৩য় বর্ষের স্পেশাল শর্ট সাজেশন পেতে ম্যাসেজ করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
অনার্স প্রথম এবং ডিগ্রী প্রথম বর্ষের নভেম্বর থেকে পরীক্ষা শুরু হবে!! কাজেই যাদের ৯৯% কমন রকেট স্পেশাল সাজেশন লাগবে আজই যোগাযোগ করুন।।
ডিগ্রী তৃতীয় বর্ষের সকল বিষয় এর স্পেশাল সাজেশন রেডি আছে লাগলে ইনবক্স এ যোগাযোগ করুন।
Welcome To TopSuggestion

২০২০-২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক(সম্মান) শ্রেণির ভর্তি কার্যক্রমে বিষয়ভিত্তিক কোটায় মেধা তালিকা এবং ২য় মেধা তালিকার বিষয় পরিবর্তন ফলাফল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

১ম বর্ষ স্নাতক(সম্মান) শ্রেণির ভর্তি


➡️  অনলাইনে যেভাবে ফলাফল চেক করবেনঃ 

👉 উক্ত ওয়েবসাইট(http://app5.nu.edu.bd/nu-web/applicant/home.action)-এ আপনার আবেদনের Admission Roll No. ও PIN(আবেদন  ফর্মে পাবেন) দিয়ে লগইন করলে ফলাফল প্রদর্শিত হবে।

➡️ উক্ত ফলাফল জানতে SMS করতে পারবেনঃ

(nu<space>athn<space>roll no টাইপ করে  Send করতে হবে 16222 নম্বরে।)

✅ কোটায় মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের এবং মাইগ্রেশানে পরিবর্তিত বিষয়ে অনলাইনে ভর্তি ফরম পূরণ করতে হবে ০৫/১০/২০২১ থেকে ১১/১০/২০২১ তারিখের মধ্যে।

⚠️ ২য় মেধা তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের মধ্য থেকে যাদের বিষয় পরিবর্তন হবে তাদের পরিবর্তিত বিষয়ের ভর্তি ফরম এডমিশন ওয়েবসাইটে লগইন করে অনলাইন থেকে ডাউনলোড করে এর প্রিন্ট কপি কলেজের সংশ্লিষ্ট বিভাগে জমা দিতে হবে। 👉 নতুন করে শিক্ষার্থীকে কোনো ফি জমা দিতে হবে নাহ।

➡️ ১ম,২য় মেধা তালিকায় এবং কোটায় মেধা তালিকায় যাদের স্থান হবে নাহ,তারা রিলিজ স্লিপে নতুন করে ৫টি কলেজে আবেদন করতে পারবেন। ➡️ অনার্স ভর্তি কার্যক্রমের ১ম  রিলিজ স্লিপে আবেদন আগামী ১৪ অক্টোবরের পর যেকোনো দিন শুরু হতে পারে। 

***ভর্তি সংক্রান্ত বিস্তারিত স্ব স্ব কলেজ নোটিশ দিয়ে জানাবে। কলেজ নোটিশ অনুযায়ী ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে***

Share This

0 Response to "২০২০-২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক(সম্মান) শ্রেণির ভর্তি কার্যক্রমে বিষয়ভিত্তিক কোটায় মেধা তালিকা এবং ২য় মেধা তালিকার বিষয় পরিবর্তন ফলাফল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।"

Post a Comment

Popular posts