ডিগ্রী ২য় বর্ষ ২০২১ ইসলামিক স্টাডিজ ৪র্থ পত্র স্পেশাল শর্ট সাজেশন রেডি আছে নিতে চাইলে ম্যাসেজ করুন। হেল্পলাইন নম্বর: ০১৯৩৩০৮৯৬৪৯
Welcome To TopSuggestion

আজ ২৮শে জুলাই বিকাল ৪টা থেকে শুরু হচ্ছে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক(সম্মান) শ্রেনীতে ভর্তির অনলাইন প্রাথমিক আবেদন।

 

আজ ২৮শে জুলাই বিকাল ৪টা থেকে শুরু হচ্ছে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক(সম্মান) শ্রেনীতে ভর্তির অনলাইন প্রাথমিক আবেদন।

➡️ যেকোনো কম্পিউটার দোকান থেকে কিংবা বাসায় বসে কম্পিউটার বা ল্যাপটপ ডিভাইস দিয়ে অনলাইনে প্রাথমিক আবেদন করতে পারবেন।(ওয়েবসাইটে প্রকাশিত ভর্তি নির্দেশিকা অনুসরণ করবেন)

◼️ অনলাইনে প্রাথমিক আবেদন করার জন্য সদ্যতোলা ১ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি ও এইচএসসি পাসের তথ্য, একটি সচল মোবাইল নং অবশ্যই লাগবে।

📝 কলেজ ও সাবজেক্ট নির্বাচনের আগে জেনে রাখুনঃ

👉 যাদের এসএসসি ও এইচএসসি মিলে টোটাল জিপিএ ৯ এর নিচে তারা বিভাগীয় শতবর্ষী সরকারি কলেজে আবেদন করবেন নাহ! উপজেলা পর্যায়ে কলেজগুলাতে আবেদন করবেন।

👉 যাদের পয়েন্ট ৮ এর নিচে তারা নতুন উপজেলা পর্যায়ে সরকারি ও বেসরকারি কলেজে আবেদন করবেন।

👉 বিষয় নির্বাচনের ক্ষেত্রে যে বিষয়ের সিটসংখ্যা বেশি সেই বিষয়গুলো শুরুতে দিয়ে চয়েসলিস্ট সাজাতে পারেন। যে বিষয় নিয়ে অনার্স পড়বেন নাহ,সেই বিষয় চয়েসলিস্টে রাখবেন নাহ।

👉 যারা বিভাগ পরিবর্তন করে আবেদন করবেন তাদের জন্য মোট সিটের ৫% বরাদ্দ থাকবে! সুতরাং, সিট সংখ্যা, আপনার জিপিএ মাথায় রেখে কলেজে আবেদন করবেন।

***আবেদনের শুরুর দিকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে সার্ভারজনিত সমস্যার সম্মুখীন হতে পারেন। ১৪ই আগস্ট রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে,তাই আপনার সুবিধামত সময়ে আবেদন করে নিতে পারবেন

Share This

0 Response to "আজ ২৮শে জুলাই বিকাল ৪টা থেকে শুরু হচ্ছে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক(সম্মান) শ্রেনীতে ভর্তির অনলাইন প্রাথমিক আবেদন। "

Post a Comment

Popular posts