Welcome To TopSuggestion

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সকল কলেজে শিক্ষার্থীদের টিকা গ্রহনের জন্য তথ্যছকটি ১২/০৭/২০২১ তারিখের মধ্যে অনলাইনে পূরণ করতে হবে।

 

👉 যাদের NID নাই তারা ১২/০৭/২০২১ পর online এ দেখার জন্য অনুরোধ করা হলো।
👉 ইতিমধ্যে যারা তথ্যছক পূরণের সময় ভুল তথ্য দিয়ে Submit দিয়েছেন, অনলাইনে তাদের তথ্য সংশোধন করা যাবে নাহ। আপনাদের ক্ষেত্রে করণীয় হলো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ইমেইল (formfillup.nu@gmail.com) এ বিষয়টি বিস্তারিত লিখে পাঠাবেন।
👉 তথ্যছকপূরণ করতে গিয়ে যাদের "Data Not Found" লিখা আসতেছে তারা পরবর্তী কার্যক্রমের জন্য অপেক্ষা করবেন! ওয়েবসাইটে আপনাদের ডাটা এন্ট্রির পর তথ্যছক পূরণ করতে পারবেন।
👉 যারা রেজিষ্ট্রেশন কার্ড এখনো পাননি, আপনারা তথ্যছক পূরণ করতে পারবেন নাহ! পরবর্তীতে আপনাদের সুযোগ দেওয়া হবে...

***সংশোধনযোগ্য নয় বলে, তথ্যছক পূরণ করার সময় সর্তকতা অবলম্বন করুন। তথ্যছক পূরণ করা টিকা গ্রহনের রেজিষ্ট্রেশনের প্রথমধাপ মাত্র। পরবর্তীতে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে অনুমতি দেওয়া হলে, সুরক্ষা এ্যাপে/ওয়েবসাইটে শিক্ষার্থীর সকল তথ্য,কেন্দ্র সিলেক্ট করে, রেজিষ্ট্রেশন করে টিকা গ্রহণ করতে হবে! তথ্যছক পূরণ ব্যতিত এই রেজিষ্ট্রেশন করা যাবে নাহ**

Share This

0 Response to "জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সকল কলেজে শিক্ষার্থীদের টিকা গ্রহনের জন্য তথ্যছকটি ১২/০৭/২০২১ তারিখের মধ্যে অনলাইনে পূরণ করতে হবে।"

Post a Comment

Popular posts