ডিগ্রী ২য় বর্ষ ২০২১ ইসলামিক স্টাডিজ ৪র্থ পত্র স্পেশাল শর্ট সাজেশন রেডি আছে নিতে চাইলে ম্যাসেজ করুন। হেল্পলাইন নম্বর: ০১৯৩৩০৮৯৬৪৯
Welcome To TopSuggestion

অস্ট্রেলিয়ান বনাম বাংলাদেশ টি -টোয়েন্টি সিরিজ 3 আগস্ট থেকে 9 আগস্ট 2021

 

Picture By Tvlover.com
Picture By Tvlovertv.com

অস্ট্রেলিয়া ক্রিকেট দলটি ২০২১ সালের আগস্টে পাঁচটি আন্তর্জাতিক (টি-টোয়েন্টি) ম্যাচ খেলতে বাংলাদেশ সফর করছে। ম্যাচগুলি প্রস্তুতি হিসাবে 2021 আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ব্যবহৃত হবে। ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে ক্রিকেট অস্ট্রেলিয়া সিরিজটি হওয়ার কথা ছিল। এটি হবে দুই দলের মধ্যে প্রথম দ্বিপাক্ষিক টি -টোয়েন্টি সিরিজ,এবং 2017 সালের পর অস্ট্রেলিয়ার প্রথম বাংলাদেশ সফর। 

যদিও শুরুতে অস্ট্রেলিয়ার অক্টোবরে ২০২১ সালে তিনটি টি -টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিল, কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ক্রিকেট অস্ট্রেলিয়াকে তিনটির পরিবর্তে পাঁচটি টি -টোয়েন্টি খেলতে বলেছিল। ২০২১ সালের মে মাসে উভয় ক্রিকেট বোর্ড অস্ট্রেলিয়ার ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে ২০২১ সালের আগস্টে পাঁচটি টি-টোয়েন্টি খেলতে সম্মত হয়। কোনো ধরনের নিরাপত্তা বা স্বাস্থ্য ঝুঁকি এড়াতে, ক্রিকেট অস্ট্রেলিয়া বিসিবির তিনটি শর্ত চেয়েছিল। প্রথমত তারা চেয়েছিল যে অস্ট্রেলিয়ান খেলোয়াড় এবং কর্মীদের শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তত্ক্ষণাত্ দলীয় হোটেলে নিয়ে যাওয়া হোক এবং দ্বিতীয়ত তারা কেবল অস্ট্রেলিয়ান খেলোয়াড়দেরই চাইতেন, বায়ো-সুরক্ষিত bubble সম্পর্কিত ব্যক্তিরাও হোটেলে থাকতে পারেন। BCB যাতে বাধা না দেয় সেজন্য মিরপুর ও চটগ্রাম দুটি ভেন্যুতে টি-টোয়েন্টি ম্যাচও আয়োজন করতে চেয়েছিল বিসিবি। যাইহোক, ক্রিকেট অস্ট্রেলিয়া অনুরোধ করেছে যে পুরো সিরিজের জন্য শুধুমাত্র একটি ভেন্যু ব্যবহার করা উচিত।  পরবর্তীতে বিসিবি সেই অনুরোধ মেনে নেয় এবং পাঁচটি ম্যাচই শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ২০২১ সালের ২২ জুলাই, ম্যাচগুলির তারিখ নিশ্চিত করা হয়েছিল।

স্কোয়াড:

Australian Vs Bangladesh in 2021


টি ২০ সিরিজ:

Australian cricket team in Bangladesh in 2021


Share This

0 Response to "অস্ট্রেলিয়ান বনাম বাংলাদেশ টি -টোয়েন্টি সিরিজ 3 আগস্ট থেকে 9 আগস্ট 2021"

Post a Comment

Popular posts