অনার্স এবং ডিগ্রী প্রথম বর্ষের স্পেশাল শর্ট সাজেশন রেডি আছে যাদের লাগবে হোয়াটস্যাপ এ যোগাযোগ করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
অনার্স প্রথম এবং ডিগ্রী প্রথম বর্ষের নভেম্বর থেকে পরীক্ষা শুরু হবে!! কাজেই যাদের ৯৯% কমন রকেট স্পেশাল সাজেশন লাগবে আজই যোগাযোগ করুন।।
Earn Free BTC

Make Money Online
অনার্স চতুর্থ বর্ষের সকল বিভাগের স্পেশাল সাজেশন রেডি আছে যাদের লাগবে যোগাযোগ করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। হোয়াটস্যাপ +8801925492441
Welcome To TopSuggestion

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শুধুমাত্র ২০১৯-২০ সেশন অনার্স ১ম বর্ষকে #শর্তসাপেক্ষে অনার্স ২য় বর্ষে প্রমোশন(Conditional Promotion) দেওয়া হয়েছে।


 

 👉 যারা ২০২০ সালের অনার্স ১ম বর্ষের পরীক্ষায় অংশগ্রহণের জন্য ফরম পূরণ করেছে তাদের সকলকে শর্তসাপেক্ষে উত্তীর্ণ করা হবে। অর্থাৎ, ইমপ্রুভমেন্ট শিক্ষার্থীদের জন্যও এই একই নিয়ম প্রযোজ্য হবে।
✅ পরিস্থিতির উন্নতি হলে লিখিত এবং ব্যবহারিক পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে। পরীক্ষা রেগুলেশন অনুযায়ী লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহন করে Conditional Promotion পাওয়া শিক্ষার্থীদের কমপক্ষে তিনটি তত্ত্বীয় কোর্সে D বা এর বেশি পেতে হবে।
⛔️ প্রমোশন নীতিমালা অনুযায়ী উত্তীর্ণ(Promoted) হতে ব্যর্থ হলে এই Conditional Promotion(শর্ত সাপেক্ষে উত্তীর্ণ) বাতিল বলে গণ্য করা হবে।
✅ সকল শিক্ষার্থী উল্লেখিত শর্ত মেনে এই Conditional Promotion গ্রহনে রাজি  আছে এ মর্মে বিশ্ববিদ্যালয় কর্তৃক নির্ধারিত অঙ্গীকারনামায় কপি (সংযুক্ত স্বাক্ষর) করে হাতে হাতে বা স্ক্যান কপি ইমেইলে সংশ্লিষ্ট কলেজে জমা দিবে।
অন্যদিকে, গণমাধ্যমের সূত্রে জানা যায়,
👉 #স্নাতক_২য়_ও_৩য় বর্ষের শিক্ষার্থীদের অটোপাসের বিষয়ে সিদ্ধান্ত না হলেও মৌখিক অথবা অনলাইন পরীক্ষার মাধ্যমে পরবর্তী বর্ষে উত্তীর্ণ করার চিন্তাভাবনা করা হচ্ছে।

Share This

0 Response to "জাতীয় বিশ্ববিদ্যালয়ের শুধুমাত্র ২০১৯-২০ সেশন অনার্স ১ম বর্ষকে #শর্তসাপেক্ষে অনার্স ২য় বর্ষে প্রমোশন(Conditional Promotion) দেওয়া হয়েছে। "

Post a Comment

Popular posts