Welcome To TopSuggestion

ভায়াগ্রা, নিশাত, লিবিডেক্স, ফ্রোডেক্স - যৌন উত্তেজক ঔষধের পার্শ্ব প্রতিক্রিয়া


 বাংলাদেশে যে সকল ঔষধ, যৌন উত্তেজক হিসেবে লোকজন ব্যবহার করে থাকে যেমন এনডিউরেক্স, ভায়াগ্রা, নিশাত, লিবিডেক্স, ফ্রোডেক্স ইত্যাদি সেগুলি যিনি ব্যবহার করেন তিনি কিছু সময়ের জন্য উত্তেজনা অনুভব করে থাকেন। অভিজ্ঞ ডাক্তাররা রোগীর অবস্থা বিবেচনাপূর্বক কিছু কিছু ক্ষেত্রে সাময়িক কিছু দিনের জন্য এই ঔষধগুলি প্রেস্ক্রাইব করে থাকেন। কিন্তু আজকাল দেখা যাচ্ছে ডাক্তারের পরামর্শ ছাড়াই নিজ নির্বাচনে বা লোভে পড়ে এই ঔষধগুলি ক্রমাগত খেয়েই চলছে অনেকে। আপনি জানেন কি- এর সুদুর প্রসারী ফলাফল এতটাই মারাত্মক মারাত্মক যে, শুনলে আপনি হয়তো ব্যবহার করা তো দুরের কথা সেগুলির দিকে ফিরেও তাকাবেন না। কারণ, এইগুলি প্রথম দিকে আপনাকে মাত্র কিছু দিনের জন্য উত্তেজনা সৃষ্টি করবে কিন্তু কয়েকমাস পরেই দেখবেন আপনি এই গুলিতে আসক্ত হয়ে পড়েছেন অর্থাৎ এই ঔষধ না খেলে আপনার উত্তেজনা আসছে না আর আপনি যৌন ক্রিয়ায় লিপ্ত হতে পারছেন না।
যার কারণে আপনাকে অনবরত মাদক দ্রব্যের মতো প্রতিদিন এই ঔষধ গুলি খেয়ে যেতে হচ্ছে। আরো ভয়ঙ্কর বিষয় হলো - যখন এই ঔষধগুলি আপনি ক্রমাগত খেয়ে যাবেন একসময় আপনার যৌন শক্তি একেবারেই নিঃশেষ করে দিবে অর্থাৎ এই ঔষধগুলিও আপনার উত্তেজনা বৃদ্ধি করবে না একসময় এটা আপনার জীবনকে দুর্বিষহ করে তুলবে - যা আমরা শত শত রোগীর কাছ থেকে বাস্তব প্রমান স্বরূপ পেয়েছি।
আপনি জানেন কি ? ডাক্তারের পরামর্শ ছাড়াই ক্রমাগত নিজে নিজে খাওয়ার কারণে এই ঔষধগুলি আমাদের যুবসমাজকে তিল তিল করে ধ্বংস করে চলেছে। যারা এইগুলি কিছু দিন কন্টিনিউ করেন তারা মারাত্মক কিডনি, লিভার এবং যৌন বিকলতায় আক্রান্ত হন যা তাদেরকে মৃত্যুর দিকে নিয়ে যায়। তাই কখনো আপনার ডাক্তারের পরামর্শ ছাড়া ভুল করেও যৌন উত্তেজক ঔষধের দিকে হাত বাড়াবেন না।
আজকাল ফেইসবুকে পর্যন্ত কিছু প্রতারক নোংরা কিছু ছবি জুড়ে দিয়ে যৌন উত্তেজক ট্যাবলেট এর বিজ্ঞাপন দিয়ে তরুনদের এই গুলি খেতে উত্সাহিত করছে। মনে রাখবেন এই সকল বিজ্ঞাপনে পা দিবেন তো অকালেই আপনি যৌবন হারাবেন, সাথে জীবনটাও অকালে হারাতে পারেন। আসুন আপনার পরিচিত একটি উত্তেজক ঔষধ ভায়াগ্রার পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে জানি, যদিও এটি পুরুষের যৌন ক্ষমতায় কোনো প্রকার ভুমিকাই রাখে না, কিছু সময়ের জন্য উত্তেজনা সৃষ্টি করে মাত্র। কিন্তু এর রয়েছে ভয়াবাহ পার্শ্ব প্রতিক্রিয়া।
তবে একথা সত্য যে, এই ভেজালের যুগেও আমাদের দেশে এখনও কিছু আয়ুর্বেদিক প্রতিষ্ঠান কিছু ঔষধ তৈরী করে থাকে যেগুলি পার্শ্ব-প্রতিক্রিয়া ছাড়াই বেশ ভাল ফলাফল দিয়ে থাকে। কারণ সেগুলিতে কোন প্রকার ক্যামিকেল বা ক্ষতিকর পদার্থ মেশানো হয় না। তবে সেগুলিও কেউ দীর্ঘ দিন খাবেন না কারণ দীর্ঘ দিন খেতে থাকলে আপনি সেগুলিতে আসক্ত হয়ে পড়বেন। তবে ডাক্তারের পরামর্শ ছাড়া এই প্রকারের ঔষধ খাওয়া থেকে সম্পূর্ণ বিরত থাকুন।
বিশেষ সতর্কতা :- অনেকেই রাস্তার পাশে দোকান থেকে অথবা ফুটপাথ থেকে নানা প্রকার হার্বাল, কবিরাজি এবং ভেষজ নামধারী ভেজাল ঔষধ খেয়ে থাকেন যৌন উত্তেজনা বাড়ানোর জন্য। কেউ বা বিজ্ঞাপনের ছটায় বিভ্রান্ত হয়ে, কেউ বা শখের বসে আবার কেউ বা লোভে পড়ে অধিক যৌনান্দ পেতে নিয়মিত এসব ক্ষতিকর ঔষধ ব্যবহার করে থাকেন। আজকাল ইন্টারনেট পর্যন্ত অশ্লীল ছবিসহ এইসকল ঔষধের বিজ্ঞাপনে ভরে গেছে (সতর্ক থাকবেন)। মনে রাখবেন, বেশ কিছু সময় যদি আপনি এইসকল উত্তেজক ঔষধগুলি চালিয়ে যান এক সময় আপনি যৌন ক্ষমতায় পুরুপরি অক্ষম হয়ে যাবেন। তখন ঐ অবস্থায় অন্য আর কোনো ঔষধই কাজ করতে চায় না। এটা আমার কথা হয়। দেশের বড় বড় যৌন বিশেষজ্ঞ ডাক্তারদের কথা। যারা দীর্ঘদিন যৌন রোগের চিকিত্সা দিয়ে আসছেন এবং এ নিয়ে গবেষণা করে আসছেন।
মনে রাখবেন :- প্রতিটি পুরুষ তাদের যৌন শক্তি পেয়ে থাকে দৈনন্দিন খাবার দাবার থেকে। তাই নিয়মিত দুধ, ডিম, মধু এবং অন্যান্য পুষ্টিকর খাবার খেয়ে যায়, কখনো যৌন দুর্বলতায় ভুগবেন না। তার জন্য কোনো ঔষধ খাওয়ার দরকার নেই। আর যদি কোনো প্রকার যৌনরোগে আক্রান্ত হয়ে থাকেন তাহলে আপনার হোমিওপ্যাথের সাথে যোগাযোগ করুন এবং চিকিত্সা নিন। দেখবেন অল্প কয়েক দিনের চিকিত্সাতেই আপনার সকল যৌন সমস্যাবলী চিরতরে নির্মূল হয়ে গেছে তার জন্য বার বার ঔষধ খাওয়ার প্রয়োজন নেই। ভালো থাকুন, সুস্থ থাকুন এবং আনন্দময় যৌন জীবন উপভোগ করুন। এটাই আমাদের কামনা। ধন্যবাদ।

Share This

0 Response to "ভায়াগ্রা, নিশাত, লিবিডেক্স, ফ্রোডেক্স - যৌন উত্তেজক ঔষধের পার্শ্ব প্রতিক্রিয়া"

Post a Comment

Popular posts