করোনা পরিস্থিতি স্বাভাবিক না পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সম্ভাবনা নেই।। শিক্ষামন্ত্রী।
Welcome To TopSuggestion

১১ এপ্রিল পর্যন্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ থাকিবে

 

অফিস আদেশ বৈশ্বিক মহামারী করােনা ভাইরাস ( কোভিড -১৯ ) সংক্রমণের বিদ্যমান পরিস্থিতিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রজ্ঞাপন পত্র সংখ্যা - ০৩.০০.২৬৯০.০৮২.৪৬.০২৫.২০২১-১২৪ , তারিখ : ১৫ ই চৈত্র ১৪২৭ / 29 শে মার্চ ২০২১ এর পরিপ্রেক্ষিতে আগামী ০৫ ই এপ্রিল ২০২১ সােমবার থেকে ১১ ই এপ্রিল ২০২১ রবিবার পর্যন্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ বন্ধ থাকবে । তবে , বিশ্ববিদ্যালয়ের জরুরী কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে বিভাগীয় প্রধানগণ ও আঞ্চলিক কেন্দ্রের প্রধানগণ অত্যন্ত সীমিত সংখ্যক শিক্ষক , কর্মকর্তা ও কর্মচারী নিয়ে দাপ্তরিক জরুরী কার্যাবলি সম্পাদন করবেন । জরুরী পরিসেবার সাথে সম্পৃক্তদের যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করার জন্য অনুরােধ করা যাচ্ছে । জরুরী কাজে নিয়ােজিত শিক্ষক , কর্মকর্তা ও কর্মচারীদের জন্য বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত সীমিত পরিবহন ব্যবস্থা থাকবে । এছাড়া বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সকল শিক্ষক , কর্মকর্তা ও কর্মচারীকে লকডাউনকালে স্ব স্ব কর্ম এলাকায় নিজ নিজ বাসায় অবস্থান করতে হবে । লকডাউনকালে ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা জোরদার করার জন্য শৃঙ্খলা ও নিরাপত্তা দপ্তরকে অনুরােধ জানানাে যাচ্ছে । এসময় বহিরাগত কাউকে অনুমতিবিহীন ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার জন্য অনুরােধ করা যাচ্ছে । গর্ভবতী / অসুস্থ / বয়স ৫৫ - ঊর্ধ্ব শিক্ষক / কর্মকর্তা / কর্মচারীগণ স্বাস্থ্য ঝুঁকি এড়াতে নিজ নিজ আবাসনে অবস্থান করে প্রয়ােজন অনুসারে কর্মসম্পাদন করতে পারবেন । প্রযােজ্য ক্ষেত্রে অন - লাইন প্লাটফর্ম জুমসহ অন্যান্য ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহারের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের কর্মসম্পাদন করবেন । পুনরাদেশ না দেয়া পর্যন্ত ওয়ানস্টপ সেবা সাময়িকভাবে বন্ধ থাকবে ।


সদয় অবগতি ও প্রয়ােজনীয় কার্যার্থে অনুলিপি প্রেরণ করা হলাে ( জ্যেষ্ঠতার ক্রমানুসারে নয় ) : 

১. সকল বিভাগীয় প্রধান , জাতীয় বিশ্ববিদ্যালয় ( তাঁর অধীনস্থ সকল শিক্ষক , কর্মকর্তা ও কর্মচারীবৃন্দকে প্রজ্ঞাপনটি অবহিত করার অনুরােধসহ ) 

২. পরিচালক , অর্থ ও হিসাব দপ্তর , জাতীয় বিশ্ববিদ্যালয় 

৩. পরিচালক , তথ্য প্রযুক্তি ( আইসিটি ) দপ্তর , জাতীয় বিশ্ববিদ্যালয় ( প্রজ্ঞাপনটি বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশের অনুরােধসহ ) 

৪. পরিচালক , প্রকৌশল দপ্তর , জাতীয় বিশ্ববিদ্যালয় 

৫. পরিচালক , পরিবহন দপ্তর , জাতীয় বিশ্ববিদ্যালয় 

৬. পরিচালক , জনসংযােগ দপ্তর , জাতীয় বিশ্ববিদ্যালয় 

৭. প্রক্টর , শৃঙ্খলা ও নিরাপত্তা দপ্তর , জাতীয় বিশ্ববিদ্যালয় 

৮. পরিচালক , চট্টগ্রাম / রাজশাহী / খুলনা / সিলেট / বরিশাল / রংপুর আঞ্চলিক কেন্দ্র , জাতীয় বিশ্ববিদ্যালয় 

৯. উপ - রেজিস্ট্রার ও সচিব , ভাইস - চ্যান্সেলর - এর দপ্তর , জাতীয় বিশ্ববিদ্যালয় 

১০. সহকারী রেজিস্ট্রার , প্রাে - ভাইস চ্যান্সেলর - এর দপ্তর , জাতীয় বিশ্ববিদ্যালয় 

১১. সহকারী রেজিস্ট্রার , ট্রেজারার - এর দপ্তর , জাতীয় বিশ্ববিদ্যালয় 

১২. সহকারী রেজিস্ট্রার , রেজিস্ট্রার - এর দপ্তর , জাতীয় বিশ্ববিদ্যালয় 

১৩. অফিস কপি ।

Share This

0 Response to "১১ এপ্রিল পর্যন্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ থাকিবে"

Post a Comment

Popular posts