করোনা পরিস্থিতি স্বাভাবিক না পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সম্ভাবনা নেই।। শিক্ষামন্ত্রী।
Welcome To TopSuggestion

উপবৃত্তি সংক্রান্ত স্নাতক(ডিগ্রি) উপবৃত্তির অর্থ প্রাপ্তির জন্য শিক্ষার্থী প্রদত্ত ভুল হিসাব নাম্বার সংশোধন প্রসঙ্গে বিশেষ বিজ্ঞপ্তি



 ২০২০ সালের স্নাতক সমমান পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি অর্থ বিতরণ করা হয়েছিলো।

👉 কিন্তু শিক্ষার্থী কর্তৃক প্রদত্ত অ্যাকাউন্ট নাম্বার ভুল হওয়ার কারণে কিছু সংখ্যক শিক্ষার্থীর অ্যাকাউন্ট নম্বরে উপবৃত্তির অর্থ প্রেরণ করা সম্ভব হয়নি এবং কিছু সংখ্যক শিক্ষার্থীর অ্যাকাউন্ট নম্বর উপবৃত্তির অর্থ প্রেরণ করা হলেও অ্যাকাউন্ট নম্বর সক্রিয় না থাকায় উপবৃত্তির অর্থ ফেরত এসেছে।
দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীরা যাতে উপবৃত্তির অর্থ পেতে পারে সেজন্য অ্যাকাউন্ট নম্বর সংশোধন বা সক্রিয় করা লক্ষ্যে সংশ্লিষ্ট শিক্ষার্থীর উপজেলাভিত্তিক তালিকা সংযুক্ত করা হলো।
বর্তমান করোনা পরিস্থিতি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় তালিকায় উল্লেখিত শিক্ষার্থীদের ভুল অ্যাকাউন্ট নম্বর সহ সংশোধনের বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এবং ব্যাংক/মোবাইল আর্থিক সুবিধা প্রদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবেন।
👉 যেসকল শিক্ষার্থীর একাউন্ট নং ভুল থাকায় বা একাউন্ট সক্রিয় নাহ থাকায় টাকা পাননি, তারা আগামী সাত দিনের মধ্যে কলেজ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার নিকট তথ্য সংশোধনের চেষ্টা করবেন।
উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারী থেকে স্নাতক ও সমমান পর্যায়ের ২০১৬-১৭, ২০১৭-১৮ ও ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আবেদনকৃত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি, টিউশন ফি, আর্থিক সহায়তা ও চিকিৎসা অনুদান বিতরণ শুরু হয়েছিলো।
উপবৃত্তির আপডেট স্নাতক ডিগ্রি(২০১৮-১৯,২০১৭-১৮,২০১৬-১৭ শিক্ষাবর্ষ)
✅ স্নাতক ডিগ্রী পর্যায়ে ২০১৯-২০ সেশন ১ম বর্ষ নিয়মিত শিক্ষার্থীরা এবং ডিগ্রিতে অধ্যায়নরত অন্যান্য শিক্ষার্থীরা, যারা আগে আবেদন করতে পারেননি তাদের উপবৃত্তির আবেদনের সুযোগ ২০২১ সালের আগস্ট/সেপ্টেম্বর মাসে দেওয়া হতে পারে...উপবৃত্তি সংক্রান্ত যেকোনো আপডেট পেতে গ্রুপের সাথেই থাকুন।
Share This

0 Response to "উপবৃত্তি সংক্রান্ত স্নাতক(ডিগ্রি) উপবৃত্তির অর্থ প্রাপ্তির জন্য শিক্ষার্থী প্রদত্ত ভুল হিসাব নাম্বার সংশোধন প্রসঙ্গে বিশেষ বিজ্ঞপ্তি"

Post a Comment

Popular posts