করোনা পরিস্থিতি স্বাভাবিক না পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সম্ভাবনা নেই।। শিক্ষামন্ত্রী।
Welcome To TopSuggestion

শোক বার্তা দৈনিক জনকণ্ঠের সম্পাদক আতিকউল্লাহ খানের মৃত্যুতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত উপাচার্যের শোক

 

দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (রুটিন দায়িত্ব) প্রফেসর ড. মো. মশিউর রহমান।

আজ সোমবার (২২ মার্চ ২০২১) এক শোক বার্তায় উপাচার্য বলেন, “আতিকউল্লাহ খান মাসুদ মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার

চেতনায় উজ্জীবিত হয়ে দীর্ঘকাল ধরে দেশের একটি গুরুত্বপূর্ণ সংবাদপত্র প্রকাশ ও সম্পাদনা করেছেন। তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়েছেন। রণাঙ্গনের এই বীর মুক্তিযুদ্ধের পরও তাঁর সেই সংগ্রাম অব্যাহত রেখেছিলেন। সাম্প্রদায়িকতার বিরুদ্ধে তাঁর অবস্থান ছিল সুদৃঢ়। তিনি ছিলেন মুক্তিযুদ্ধের পক্ষে নিরলস কাজ করা একজন ব্যক্তিত্ব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের এই সৈনিক মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে জীবনের প্রতিটি মুহূর্ত ব্যয় করেছেন। প্রগতিশীল বাংলাদেশ বিনির্মাণে তাঁর মৃত্যু এক অপূরণীয় ক্ষতি। তরুণ প্রজন্ম যুগে যুগে তাঁর সাহসী সম্পাদনার মাঝে অনুপ্রেরণা খুঁজে পাবে। তাঁর বলিষ্ট কর্মকাণ্ডের মাঝেই তিনি আজীবন বেঁচে থাকবেন।” উপাচার্য মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Share This

0 Response to "শোক বার্তা দৈনিক জনকণ্ঠের সম্পাদক আতিকউল্লাহ খানের মৃত্যুতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত উপাচার্যের শোক"

Post a Comment

Popular posts