ডিগ্রী ২য় বর্ষ ২০২১ রাষ্ট্রবিজ্ঞান ৪র্থ পত্র স্পেশাল শর্ট সাজেশন রেডি আছে নিতে চাইলে ম্যাসেজ করুন।
Welcome To TopSuggestion

২০১৯-২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক(পাস) নিয়মিত ভর্তি কার্যক্রমে কলেজ কর্তৃক প্রাথমিক আবেদন নিশ্চয়নপূর্বক রিলিজ স্লিপে অনলাইন আবেদন সম্পর্কিত জরুরী বিজ্ঞপ্তিঃ

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বৈশ্বিক মহামারী পরিস্থিতিতে কলেজ কতৃপক্ষের আবেদন  বিবেচনায় এনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক(পাস) নিয়মিত ভর্তি কার্যক্রমে যেসকল কলেজ নির্ধারিত সময়ে প্রাথমিক আবেদন করতে পারেনি, সে সকল কলেজকে জরিমানা প্রদান সাপেক্ষে ১ এপ্রিল থেকে ৫ এপ্রিল ২০২১ তারিখের মধ্যে অনলাইনে প্রাথমিক আবেদন নিশ্চয়ন করতে বলা হলো। উল্লেখ্য যে, যে সকল প্রাপ্তির প্রাথমিক আবেদন অনলাইনে নিশ্চিয়ন করা হবে তাদের মেধা তালিকায় স্থান পেতে অবশ্যই রিলিজ স্লিপের মাধ্যমে আবেদন করতে হবে।

★ কলেজ কর্তৃক অনলাইনে প্রাথমিক আবেদন নিশ্চায়নের তারিখঃ ০১/০৪/২০২১ থেকে ০৫/০৪/২০২১

★ রিলিজ স্লিপে অনলাইন আবেদনের তারিখঃ ০৬/০৪/২০২১ থেকে ১০/০৪/২০২১

👉 উল্লেখ্য, ২০১৯-২০ শিক্ষাবর্ষের ডিগ্রি পাস ১ম বর্ষ নিয়মিত কোর্সের ভর্তি কার্যক্রম ২০১৯ সালের ১৪ নভেম্বর শুরু হয় এবং ২০২০ সালের জানুয়ারিতে এই কার্যক্রম শেষ হয়। সেসময়ে যারা প্রাথমিক আবেদন করেও আবেদনের কপি কলেজে জমা দেয়নি বা কলেজে জমা দিয়েও কলেজ কতৃপক্ষ আবেদন নিশ্চায়ন করেনি,সে সকল প্রাপ্তির প্রাথমিক আবেদন অনলাইনে নিশ্চিয়ন করা হবে তাদের মেধা তালিকায় স্থান পেতে অবশ্যই রিলিজ স্লিপের মাধ্যমে আবেদন করতে হবে।

🚫 নতুন করে কোনো প্রাথমিক আবেদন করা যাবে।

#বি_দ্রঃ উক্ত নোটিশটি সদ্য এইচএসসি পাসকৃত শিক্ষার্থীদের জন্য নয়! ২০২০-২১ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের অনলাইন আবেদন শুরু হবে ৮ জুন! এবং ২০২০-২১ শিক্ষাবর্ষের ডিগ্রি(পাস) ১ম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু হতে পারে জুলাইয়ের শেষ দিকে বা আগষ্টের শুরুতে।

★ বিজ্ঞপ্তির পিডিএফ ফাইলঃ http://app1.nu.edu.bd/notice/NOTICE_DEGREE_PASS_300321.pdf


Share This

0 Response to "২০১৯-২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক(পাস) নিয়মিত ভর্তি কার্যক্রমে কলেজ কর্তৃক প্রাথমিক আবেদন নিশ্চয়নপূর্বক রিলিজ স্লিপে অনলাইন আবেদন সম্পর্কিত জরুরী বিজ্ঞপ্তিঃ"

Post a Comment

Popular posts