ডিগ্রী ২য় বর্ষ ২০২১ রাষ্ট্রবিজ্ঞান ৪র্থ পত্র স্পেশাল শর্ট সাজেশন রেডি আছে নিতে চাইলে ম্যাসেজ করুন।
Welcome To TopSuggestion

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত বিভিন্ন পরীক্ষা কাজের সাথে সম্পৃক্ত পরীক্ষক শিক্ষকগণের সম্মানে উপায় সৈনিকদের সংক্রান্ত বিজ্ঞপ্তি


 এতদ্বারা সংশ্লিষ্ট সকল সম্মানিত শিক্ষকগণকে জানানাে যাচ্ছে যে , বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত বিভিন্ন পরীক্ষার কাজের সাথে সম্পৃক্ত পরীক্ষক / শিক্ষকগণের সম্মানী / পারিশ্রমিক বিল Software এর মাধ্যমে প্রস্তুত করে Online- এ সরাসরি সংশ্লিষ্ট শিক্ষকগণের ব্যাংক হিসাব নম্বরে পরিশোধ করা হচ্ছে ।

Software- এ বিল পরিশােধের প্রক্রিয়া চালু হওয়ার এক বছরের মধ্যে পূর্বের গতানুগতিক / ম্যানুয়াল পদ্ধতির আওতাভুক্ত সমস্ত বিল পরিশােধ করার আন্তরিক প্রচেষ্টা থাকলেও শিক্ষকগণ তাদের সম্মানী / পারিশ্রমিক বিল যথাসময়ে দাখিল না করায় বাস্তবে তা সম্ভব হয়নি । বিষয়টি কর্তৃপক্ষের দৃষ্টিগােচর হওয়ায় গতানুগতিক / ম্যানুয়াল পদ্ধতির আওতাভুক্ত অপরিশােধিত ( শিক্ষকগণের সম্মানী / পারিশ্রমিক ) বিলসমূহ পরিশােধের লক্ষ্য নিয়ে ক্রাশ প্রােগ্রাম গ্রহণ করা হয়েছে যা আগামী ১৫/০৬/২০২১ খ্রিস্টাব্দ তারিখ পর্যন্ত চলমান থাকবে । সঙ্গতকারণে যে সকল শিক্ষকগণ অত্র বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠালগ্ন থেকে Software- এর মাধ্যমে Online- এ বিল পরিশােধের প্রক্রিয়া চালু হওয়ার পূর্ব সময়ে বিভিন্ন পরীক্ষার কাজের সাথে সম্পৃক্ত থেকেও সম্মানী / পারিশ্রমিক / টিএ - ডিএ বিল এখনও দাখিল করেননি সে সকল শিক্ষকগণকে ক্রাশ প্রােগ্রাম চলাকালীন সময়ের মধ্যে তাদের সম্মানী / পারিশ্রমিক / টিএ - ডিএ বিল জাতীয় বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব দপ্তরে জমা দেয়ার জন্য বিশেষভাবে অনুরােধ করা হলাে । এ প্রসঙ্গে উল্লেখ্য যে , ক্রাশ প্রােগ্রাম শেষ হওয়ার পর সম্মানী / পারিশ্রমিক ও টিএ - ডিএ সংক্রান্ত আর কোনাে গতানুগতিক / ম্যানুয়াল / পুরনাে বিল পরিশোধ করা হবে না । মর্মে সংশ্লিষ্ট শিক্ষকগণের দৃষ্টি আকর্ষণ করা হলাে ।

Share This

0 Response to "জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত বিভিন্ন পরীক্ষা কাজের সাথে সম্পৃক্ত পরীক্ষক শিক্ষকগণের সম্মানে উপায় সৈনিকদের সংক্রান্ত বিজ্ঞপ্তি"

Post a Comment

Popular posts